pink color victor shape
white color dots victor
Yellow color victor shape

গ্ল্যামারাস ছবির কারিগর হতে শিখুন

ডিজিটাল ইমেজ এডিটিং

  • কোর্সের মেয়াদ২.৫ মাস
  • লেকচার২০ টি
  • প্রজেক্ট১৬ টি

যেকোনো ছবিকে পরিবর্তন করে আরো আকর্ষনীয় করে তোলার কাজ করেন একজন ইমেজ এডিটর। তাই বড় বড় ই-কমার্স প্ল্যাটফর্ম, ফ্যাশন ইন্ডাস্ট্রি, পাবলিশিং হাউস এমন কি চ্যানেলগুলোতেও একজন প্রফেশনাল ইমেজ এডিটরের রয়েছে অন্যরকম কদর। আপনি যদি ইমেজ এডিটিং করে আয় করতে চান, তাহলে ইনরোল করুন আমাদের Digital Image Editing Course-এ।

৪,০০০ রিভিউস৫,০০০ স্টুডেন্ট

কোর্স ওভারভিউ

ইমেজ এডিটিং কোর্স সম্পন্ন করে আপনি আন্তর্জাতিক খ্যাতনামা ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে শুরু করে ওয়েডিং ফটোগ্রাফি, পণ্যদ্রব্যের ফটোগ্রাফিসহ দেশের ১০০০+ ক্লিপিং ইন্ডাস্ট্রিতে কাজ করতে পারেন।

তাই আমাদের ইমেজ এডিটিং কোর্স -এ ইমেজ এডিটিং -এর প্রাথমিক ধারণা থেকে শুরু করে Image Retouching, Layers Palette, Tools Based Class, Business Card Design, Facebook Cover Design -সহ গুরুত্বপূর্ণ সব কিছু নিয়ে সাজানো হয়েছে আমাদের কোর্সটি। তাছাড়া ৩ মাস মেয়াদী এই কোর্সটি যথাযথভাবে সম্পন্ন করলে আপনি পেতে পারেন কোর্স কমপ্লিশন সার্টিফিকেট, যা আপনার দক্ষতার মাইলফলক হিসেবে কাজ করবে। তাই আপনি যদি একজন দক্ষ ইমেজ এডিটর হতে চান, তাহলে আমাদের এই কোর্সটি হতে পারে আপনার প্রথম পছন্দ।

সফলতার গল্প আরও দেখুন

ভর্তি চলছে!

অফলাইন (সরাসরি ইনস্টিটিউট) বা অনলাইন (লাইভ ক্লাস)- যে কোন ব্যাচে সুবিধামতো সময় বেছে নিয়ে ভর্তি হতে পারেন এখনই।

কোর্স ফি (অফলাইন)

৳ ৪০,০০০ টাকা

Enroll Now

কোর্স ফি (অনলাইন)

৳ ২০,০০০ টাকা

Enroll Now

কোর্স কারিকুলাম

    • Introduction To Photoshop
    • Image Retouching
    • Glamour Retouching
    • Layers Palette
    • Tools Based Class
    • Business Card Design
    • Facebook Cover Design
    • Web Banner Design

যেসব সফটওয়্যার শেখানো হয়

Adobe Photoshop

Adobe Photoshop

Adobe Lightroom

Adobe Lightroom

এই কোর্স যাদের জন্য

ফ্রিল্যান্সিং এ আগ্রহী

ফ্রিল্যান্সিং এ আগ্রহী

চাকুরী প্রত্যাশী

চাকুরী প্রত্যাশী

ছাত্র-ছাত্রী

ছাত্র-ছাত্রী

গৃহিণী

গৃহিণী

গ্রাফিক ডিজাইনে আগ্রহী যে কেউ

গ্রাফিক ডিজাইনে আগ্রহী যে কেউ

প্রবাসী

প্রবাসী

আপনি যেখানে কাজ করতে পারেন

Creative IT Institute

আপনি যদি Professional Image Editing Course করেন, তাহলে দেশ বা দেশের বাইরে রিমোট জব হিসেবে যেকোনো কোম্পানিতে কাজ করতে পারেন। এক্ষেত্রে ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউটের ক্যারিয়ার প্লেসমেন্ট ডিপার্টমেন্ট -ও শিক্ষার্থীদেরকে সাহায্য করে থাকে।

Creative IT Institute

বিশ্বের বিভিন্ন দেশ থেকে ফ্রিল্যান্সারদের (Freelancer), ফাইভার (Fiverr), আপওয়ার্ক (Upwork), লেজিট (Legiit) -সহ বিভিন্ন মার্কেটপ্লেসে প্রতিদিন ক্লিপিং পাথ (Clipping Path) বা ইমেজ এডিটিং -এর অসংখ্য কাজ আসে। তাই দক্ষ ইমেজ এডিটর হিসেবে আপনিও হতে পারেন একজন সফল ফ্রিল্যান্সার।

যে সকল পজিশনে জব করতে পারবেন

  • Image Editor
  • Clipping Path
  • Production Manager
  • Quality Controller

ক্রিয়েটিভ আইটির বিশেষ সেবা

অনলাইন লাইভ ব্যাচ

অনলাইন লাইভ ব্যাচ

আপনি কি প্রবাসী শিক্ষার্থী? অথবা বাসায় বসে নিজে নিজে স্কিল ডেভেলপ করতে ইচ্ছুক? আপনার জন্য ক্রিয়েটিভ আইটি চালু করেছে অনলাইন ব্যাচ। আমাদের অফলাইন ব্যাচের মেন্টর, কোর্স মডিউল আর একই রকম সুযোগ সুবিধা নিয়ে লাইভ ক্লাস পাচ্ছেন আপনার পছন্দমতো যেকোনো সময়ে।

লাইফটাইম সাপোর্ট

লাইফটাইম সাপোর্ট

ট্রেনিং শেষ হলেও আপনার সঙ্গে সম্পর্ক কিন্তু এখানেই শেষ নয়।। ক্রিয়েটিভ আইটির শিক্ষার্থী হিসেবে আপনি পাচ্ছেন লাইফ-টাইম সাপোর্ট। অনলাইনে ২৪/৭ সাপোর্ট পাচ্ছেন যেকোনো সময়। আমাদের বিষয় ভিত্তিক অভিজ্ঞ টিম অফলাইন বা অনলাইনে এই সাপোর্ট নিশ্চিত করে থাকেন।

প্র্যাকটিস ল্যাব সাপোর্ট

প্র্যাকটিস ল্যাব সাপোর্ট

কোর্স চলাকালীন সময়ে কোনভাবেই যেন শিক্ষার্থীদের নিয়মিত অনুশীলনের ব্যঘাত না হয়, সেজন্যে আমাদের রয়েছে আলাদা ল্যাব সুবিধা। ক্রিয়েটিভ আইটির শিক্ষার্থী হিসেবে এই ল্যাবে যেকোনো সময়, যতক্ষণ ইচ্ছা আপনি আপনার কোর্স বিষয়ক কাজের চর্চা করতে পারবেন।

ক্লাস ভিডিও

ক্লাস ভিডিও

অনেক সময় শিক্ষার্থীরা ক্লাসে কিছু টপিক বুঝতে পারেন না,তাদের জন্য রয়েছে ক্লাস ভিডিও এর সুবিধা। তাই এখন শিক্ষার্থীরা ক্লাস করতে পারেন নিশ্চিন্তে। যেকোন অসুবিধায় ভিডিও দেখে আপনি নিজেই যেকোন সমস্যার সমাধান করতে পারবেন।

ক্যারিয়ার প্লেসমেন্ট সাপোর্ট

ক্যারিয়ার প্লেসমেন্ট সাপোর্ট

শিক্ষার্থীদের যোগ্যতা অনুযায়ী সঠিক জায়গায় সিভি পৌছাতে কাজ করে থাকে ক্যারিয়ার প্লেসমেন্ট ডিপার্টমেন্ট। এখান থেকে আপনি পাবেন কোর্স পরবর্তী গ্রুমিং এবং ক্যারিয়ার গাইডলাইন বিষয়ক বিভিন্ন সেমিনার। যা ক্যারিয়ার দৌড়ে অন্য যে কারও থেকে আপনাকে এগিয়ে রাখবে অনেকখানি।

ভার্চুয়াল ইন্টার্নশিপ

ভার্চুয়াল ইন্টার্নশিপ

ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউটে শিক্ষার্থীদের জন্য রয়েছে ইন্টার্নশিপের সুযোগ। ভার্চুয়াল হলেও এখানে বাস্তব অফিসের অভিজ্ঞতা অর্জনের জায়গা রয়েছে। তাই কোর্স শেষ করে আপনি ঘরে বসে ইন্ডাস্ট্রি এক্সপার্টের সাথে কাজ করার সুযোগ পাবেন ভার্চুয়াল ইন্টার্নশিপের মাধ্যমে। তাছাড়া অফিস ওয়ার্কের সুবিধাও থাকছে।

আমাদের শিক্ষার্থীদের কিছু প্রজেক্ট

Student Work
Student Work
Student Work

মন্তব্য

আমরা বিশ্বাস করি আমাদের প্রতিটি শিক্ষার্থী ক্রিয়েটিভ আইটি পরিবারের সদস্য। তাই শিক্ষার্থীদের যেকোনো গঠনমূলক মন্তব্য আমাদের ভুল-ত্রুটি শুধরে সামনে এগিয়ে চলার পথে প্রেরণা যোগায়।

225k icon Recommends

জয়েন ফ্রি সেমিনার