আমাদের সুবিধাদি

আমাদের দায়িত্ব কিন্তু কেবল প্রশিক্ষণ দেওয়ার মাঝেই সীমাবদ্ধ নয়। আপনার ক্যারিয়ারের শুরুটা ও ক্যারিয়ারের যাত্রাকে সহজ করে তোলাও আমাদের দায়িত্ব। তাছাড়া আমাদের বিভিন্ন সুযোগ সুবিধা শিক্ষার্থীদের এগিয়ে যাওয়ার যাত্রাকে আরও সহজ করে। আমরা বিশ্বাস করি, আমাদের এই বিশেষ সুবিধা আমাদের শিক্ষার্থীদের অন্য যেকোনো প্রতিযোগির থেকে অনন্য হিসেবে গড়ে তুলে।

  • ফ্রিল্যান্সিং

বিভিন্ন মার্কেটপ্লেসে বায়ার রিকুয়েস্ট পাঠানো থেকে শুরু করে ক্লায়েন্ট ম্যানেজমেন্টের দিকনির্দেশনা পাবেন যেকোনো সময়। আমদের দক্ষ মেন্টররা যেকোনো সময় আপনার সাপোর্টে সাথেই থাকছেন। তাই বায়ারকে কিভাবে রিপ্লাই করবেন আর প্রফেশনালি কাজ করতে পারেন তার জন্য পুরো সাপোর্ট পাবেন কোর্স শেষ হওয়ার পরেও।

ফ্রিল্যান্স মার্কেটপ্লেস

ফ্রিল্যান্স কাজের জন্য রয়েছে বিভিন্ন মার্কেটপ্লেস। আন্তর্জাতিক এসব মার্কেটপ্লেসের প্রত্যেকটি ভিন্ন ভিন্ন নিয়ম মেনে চললেও কাজের সুবিধা রয়েছে সবখানেই।

  • ক্যারিয়ার প্লেসমেন্ট সাপোর্ট

  • ৭০০+ চুক্তিবদ্ধ কোম্পানি

শিক্ষার্থীদের যোগ্যতা অনুসারে সঠিক জায়গায় সিভি পৌঁছাতে কাজ করে থাকে জব প্লেসমেন্ট ডিপার্টমেন্ট। এখান থেকে আপনি পাবেন কোর্স পরবর্তী কাজের জন্য গ্রুমিং আর ক্যারিয়ার গাইডলাইন বিষয়ক বিভিন্ন সেমিনার। ফলে এখানকার শিক্ষার্থী হিসেবে আপনি আপনার কাজের যোগ্যতা অনুসারে সিভি ফরওয়ার্ডে যথাযথ গাইডলাইন পাবেন এখান থেকেই। আপনার ক্যারিয়ার দৌড়ে অন্য যে কারও থেকে আপনাকে এগিয়ে রাখবে অনেকখানি।

ক্যারিয়ার প্লেসমেন্ট পার্টনার

লাইফটাইম সাপোর্ট

একজন শিক্ষার্থী যখন ভর্তি হয়ে যান তখন তাঁর সাথে আমাদের সম্পর্ক হয়ে যায় Lifetime, অর্থাৎ আমরা প্রশিক্ষনার্থীদের কোর্স শেষে Lifetime Support নিশ্চিত করে থাকি। যেকোন সময় যেকোন প্রয়োজনে শিক্ষার্থীরা অনলাইন টিমের সাথে সরাসরি লাইভ চ্যাট করতে পারবে কিংবা সরাসরি প্রতিষ্ঠানে এসে সাপোর্ট নিতে পারবে।

CIT.Tools

অসাধারণ সব প্রিমিয়াম সফটওয়্যার ও রিসোর্স ব্যবহার করার সুযোগ থাকছে cit.tools এ। কাজ করার জন্য যেধরণের পেইড টুলস দরকার হয় তার সবই পেয়ে যাবেন এই এক প্যাকের ভেতরেই। ক্রিয়েটিভ আইটির যেকোনো কোর্সের সাথে আপনি এই সুবিধাটি নিতে পারবেন। এই প্ল্যাটফর্মে থাকছে আনলিমিডেট প্রিমিয়াম সব টুলস, প্রিমিয়াম সফটওয়্যার, রিসোর্স।

২৪/৭ অনলাইন সাপোর্ট

আমাদের প্রতিষ্ঠান ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউটের দায়িত্ব কিন্তু কেবল প্রশিক্ষণ দেওয়ার মাঝেই সীমাবদ্ধ নয়। স্টুডেন্টদের ক্যারিয়ারের যাত্রাকে সহজ করে তোলাও আমাদের বড় একটা দায়িত্ব। মূলত আমাদের স্টুডেন্ট এবং যারা আমাদের কাছে প্রশিক্ষণ প্রাপ্ত হয়ে ফ্রিল্যান্সিং বা বিভিন্ন সেক্টরে নতুন কাজ শুরু করেছে, তাদের সুবিধার কথা বিবেচনা করেই ২৪/৭ অনলাইন সাপোর্ট দিয়ে থাকি।

Prestige Card

আমাদের প্রাক্তন শিক্ষার্থী থেকে বর্তমান শিক্ষার্থী সকলেই prestige card নিতে পারবেন। নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে, কি কি সুবিধা পাচ্ছেন আমাদের CITian এই কার্ডটি থেকে? রাইড শেয়ারিং থেকে শুরু করে, রেস্টুরেন্ট, বিভিন্ন ব্রান্ডের শোরুম, অনলাইন বিনোদন কেন্দ্রে এ থাকছে Prestige Card হোল্ডারদের বিশেষ ডিসকাউন্ট। ধীরে ধীরে এই কার্ডে যুক্ত হবে আরো অনেক সুযোগ সুবিধা।

ইন্টার্নশিপ

কোর্স চলাকালীন সময় বা কোর্স শেষে বাস্তব অভিজ্ঞতা দেওয়ার জন্য আমরা শিক্ষার্থীদের ইন্টার্নশিপ অফার করে থাকি। ভার্চুয়াল অথবা অফিসিয়াল দুই ধরণের ইন্টার্নশিপেই শিক্ষার্থীরা অভিজ্ঞ মেন্টরদের সাথে থেকে কাজ শিখতে পারে। তাছাড়াও অন্য যেকোনো প্রতিষ্ঠানে কাজের সুযোগ থাকলে ক্রিয়েটিভ আইটি-র শিক্ষার্থীরা ইন্টার্নশিপের সুবিধা পেতে পারেন সেখানেও।

ইংলিশ ল্যাঙ্গুয়েজ

বেসিক ইংলিশ শেখানোর সাথে সাথে কর্মক্ষেত্রে ব্যবহৃত ইংলিশ শেখার উপর জোর দেই আমরা। কারণ আন্তর্জাতিক মার্কেটে কিংবা দেশীয় কোম্পানিতে কমিউনিকেশনের জন্য ইংলিশের বিকল্প নেই। স্মার্ট ক্যারিয়ার গড়তে আপনাকে অন্য যেকারো থেকে অনেকাংশে এগিয়ে রাখবে আমাদের ইংলিশ ল্যাংগুয়েজ  ক্লাস।

প্র্যাকটিস ল্যাব

কোর্স চলাকালীন সময়ে কোনভাবেই যাতে আপনার নিয়মিত প্র্যাকটিস বিঘ্নিত না হয়, সেজন্য আমাদের রয়েছে আলাদা ল্যাব। ক্রিয়েটিভ আইটি-র শিক্ষার্থী হিসেবে এই ল্যাবে যেকোনো সময়, যতক্ষণ ইচ্ছা আপনি আপনার কোর্স বিষয়ক কাজের চর্চা করতে পারেন।

রিভিউ ক্লাস

প্রশিক্ষণ চলাকালীন সময়ে অনেকেই আছেন যারা বিভিন্ন সমস্যার কারণে ক্লাস মিস করে থাকেন। তাই কোর্স চলাকালীন সময়ে কোনো টপিক বা ক্লাস বুঝতে যাতে কোনো সমস্যা না হয়, সেজন্য রয়েছে রিভিউ ক্লাসের ব্যবস্থা। প্রতিটি শিক্ষার্থী যাতে ক্লাস থেকেই ১০০% শিখে যেতে পারে তা নিশ্চিত করাই রিভিউ ক্লাসের উদ্দেশ্য।

ক্লাস ভিডিও

অনেক সময় শিক্ষার্থীরা ক্লাসে কিছু টপিক বুঝতে পারেন না,তাদের জন্য রয়েছে ক্লাস ভিডিও এর সুবিধা । তাই এখন শিক্ষার্থীরা ক্লাস করতে পারেন নিশ্চিন্তে ভাবে। যেকোনো অসুবিধায় ভিডিও দেখে নিজের সমস্যা সমাধান করতে পারবেন আপনি নিজেই।

জয়েন ফ্রি সেমিনার